কুমিল্লায় এসিআই মটরস’র শীত বস্ত্র বিতরণ

মোস্তাকিমুল নাফিস :

মহান বিজয় দিবসের ৫০ বছর পূর্তি উপলক্ষে এসিআই মটরস এর উদ্যোগে ও ইয়ামাহা রাইডার্স ক্লাব কুমিল্লা এর সহযোগিতায় মঙ্গলবার রাতে কুমিল্লা মহানগরীর টাউনহল,স্টেশন রোড,রেল স্টেশন, পদুয়ার বাজার বিশ্বরোডসহ বিভিন্ন স্থানে গরিব ও অসহায় মানুষদের মাঝে প্রায় শতাধিক শীত বস্ত্র বিতরণ করা হয়।

এ ব্যাপারে কুমিল্লা ইয়ামাহা শো-রুমের স্বত্বাধিকারী আব্দুল হান্নান টিটু বলেন, সমাজের অসহায়দের পাশে থাকায় এসিআই মটরসকে ধন্যবাদ জানাই এবং গরীবদের পাশে দাঁড়াতে পেরে নিজেকে ধন্য মনে করছি।

লাকসাম ফাবিয়া বাইক পয়েন্ট শো-রুমের স্বত্ত্বাধিকারী দুলাল হোসেন অপু বলেন, মহান বিজয় দিবসে এসিআই মটরস এর এমন মহৎ উদ্যোগ সমাজের নিন্ম আয়ের মানুষদের জন্য শীতের মৌসুমে অনেকটা সহায়ক ভূমিকা রাখবে। এছাড়াও করোনাকালীন সময়েও নিন্ম আয়ের মানুষের পাশে থেকে কাজ করেছে। ভবিষ্যতেও এ ধারা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।

কুমিল্লা জোনের এরিয়া ইনচার্জ নাঈম হোসেন জানান, এসিআই মটরস সব সময় সমাজের অসহায় মানুষদের কথা চিন্তা করে বিভিন্ন সহযোগিতা ও সচেতনতা মুলক কর্মকাণ্ড করে থাকে, তারই ধারাবাহিকতায় মহান বিজয় দিবস এ সমাজের অসহায় মানুষদের জন্য তাদের এই আয়োজন। এ সময় ইয়ামাহা রাইডার্স ক্লাব কুমিল্লার মডারেটর, ওয়ারিওর,সদস্যবৃন্দ ও সার্ভিস ইঞ্জিনিয়ার উপস্থিত ছিলেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!